October 22, 2024, 1:19 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে  ( অসহায় মানুষের মাঝে এাণ বিতরণ ২০২৩)

তূপ্তি মন্ডলঃ গতকাল বুধবার বিকেল ৪.৩০ মিঃ স্থান বৃন্দাবন ৫২ নং ওয়ার্ড তুরাগ থানা উতরা ঢাকা মহানগর উত্তর।

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশনের কতৃক আয়োজিত আলোচনা সভা ও এাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মৎস্যজীবীদের অভিভাবক অসহায় মানুষের বন্ধু জনাব এইচ এম ইউনুস মিয়া, অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জনাব সবুজ আহমেদ, বক্তব্যে রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত কোষাদক্ষ‍্য তৃপ্তি মন্ডল, সভাপতিত্ব করেন, বৃন্দাবন উপ- শাখার সম্মানিত সভাপতি মোঃ আলী হোসেন, উপস্থিত ছিলেন ৫২ নং ওয়ার্ড মহিলা বিঃ সম্পাদিকা পুর্নিমা দাস সহ উপ শাখা কমিটির নেতৃবৃন্দগন।বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশন স্থাপিত হয় ২০১৯ সালের ৩০ শে অক্টোবর।

এইচ এম ইউনুছ মিয়ার উদ্যোগে অসহায় মানুষের চিন্তা করে জনাব এইচ এম ইউনুস মিয়া প্রতিষ্ঠা করেন একটি সামাজিক মানবিক পেশাজীবী সংগঠন। সেই ২০১৯ ইং সাল থেকে হাটি হাটি পা পা করে বিভিন্ন জেলা উপজেলা জেলে পল্লী তে সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে, মহামারি করোনা চলাকালীন সময় এই মহান ব‍্যাক্তি জীবনের যুকি নিয়ে সহযোগিতা পৌছায়ে দেয়ন অসহায় মানুষের ঘরে ঘরে, করোনাকালীন সময় হাটে বাজারে জেলে পল্লী তে গুরে গুরে নিজের অর্থ ব‍্যায় করে সংগঠনের একজাগ কর্মী নিয়ে মানুষ কে সচেতন করেন এবং মাস্ক বিতরণ করেন, সাস্থ্য সু রক্ষা সামগ্রী বিতরণ করেন বসর ব‍্যাপি, অসহনীয় মানুষের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করেন, অসহায় মানুষের মাঝে এাণ বিতরণ করেন, এমন কি ঈদ সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রী বিতরণ করেন।

শীতকালীন সময় বিভিন্ন অঞ্চলে কম্বল ও বস্র বিতরণ করেন। এই দারায় ২০১৯ সাল থেকে ২০২৩ সাল পযর্ন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। সংগঠনকে শক্তিশালী করতে ইতিমধ্যে ৩২ টি জেলায় অঞ্চলিক উপ কমিটি গঠন করে। সেই সদস্যদের মাঝে সহযোগিতা প্রধান করেন। কক্সবাজার ; পাইকগাছা, ডুমুরিয়া, খুলনা, ধৌবাউরা ময়মনসিংহ, পিরোজপুর, বরিশাল, পটুয়াখালী, চট্টগ্রাম, রাঙ্গামাটি, সিরাজগঞ, গাইবান্ধা, রংপুর, তুরাগ ঢাকা, ফেনী, চাপাইনবাবগঞ, নওগাঁ, সহ বিভিন্ন এলাকায় কমিটি গঠন করে মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশন গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে নিবন্ধন পায় ২০২২ সালে যার নিবন্ধন নাম্বার এস ১৩৯১১/২০২২

বতর্মান পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উযাপন করবেন আগামী 30 শে অক্টোবর ২০২৩ ইং তারিখ উত্তরা ঢাকা কেন্দ্রীয় কার্যালয়, একটি মানবিক সংগঠন একটি সেবামূলক সংগঠন বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন